আজ রাতে বিপিএল’র জমকালো উদ্বোধন

0
.

জমকালো আয়োজনের মধ্য দিয়ে রবিবার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)।

মূল ইভেন্টটি একই ভেন্যুতে ১১ ডিসেম্বর থেকে শুরু হবে। উদ্বোধনী ম্যাচে খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। এবার বিপিএলের বিশেষ সংস্করণ সাতটি দল অংশ নেবে। বাকি পাঁচটি দল হলো- ঢাকা প্লাটুন, কুমিল্লা ওরিয়র্স, খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস এবং রংপুর রেঞ্জার্স।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ্যা ৭টায় বিপিএলের সপ্তম ও বিশেষ সংস্করণের উদ্বোধন করবেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সূচি অনুযায়ী, জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানটি বাংলাদেশের জনপ্রিয় শিল্পীদের সংগীত পরিবেশনার মধ্য দিয়ে শুরু হবে। বিকাল ৫টা ২৫ মিনিটে ‘ডিরকস্টার’ খ্যাত মইদুল ইসলাম খান শুভর পরিবেশনা দিয়ে আয়োজনের শুরু হবে। বিকাল ৫টা ৩৫ মিনিটে রেশমি মির্জা, সন্ধ্যা ৬টায় ‘রকস্টার’ জেমস এবং ৬টা ৪০ মিনিটে পারফর্ম করবেন মমতাজ।

প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করার পর হবে আতশবাজি। রাত পৌনে ৮টায় থাকছে ভারতের জনপ্রিয় তারকা শিল্পী সনু নিগমের পরিবেশনা। সাড়ে ৮টায় লেজার শো, ৯টায় গান শোনাবেন কৈলাস খের। সবশেষে মঞ্চ মাতাতে আসবেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

চারটি টিভি চ্যানেল সরাসরি সম্প্রচার করবে উদ্বোধনী আয়োজন- বিটিভি, গাজী টিভি, মাছরাঙা ও নিউজ ২৪।বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ইতোমধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন বলিউডের খ্যাতিমান তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

ঢাকায় এলেন সালমান ক্যাটরিনা:

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ইতোমধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন বলিউডের খ্যাতিমান তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

আজ রবিবর সকাল ৯টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন সালমান ও ক্যাটরিনা। বঙ্গবন্ধুর নামে বিশেষ মর্যাদার এই বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পারফর্ম করবেন তারা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে বিপিএলের এই আসরের উদ্বোধন করবেন। এই দুই বলিউড তারকা বিপিএলে একক ও দ্বৈত পারফর্মেন্স করবেন। ক্যাটরিনাকে এককভাবে মঞ্চে দেখা যাবে ৯টা ৩৫ মিনিটে আর সালমানকে এককভাবে মঞ্চে দেখা যাবে রাত ১০টায়। এরপর ১০টা ২০ থেকে প্রায় ১১টা পর্যন্ত দুজনে মিলে যৌথ পারফরমেন্সে মঞ্চ মাতাবেন।

কোন মন্তব্য নেই