অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মনোনয়ন জমা দিলেন আওয়ামীলীগের মোসলেম উদ্দিন

0
.

চট্টগ্রাম -৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোসলেম উদ্দিন আহমেদ মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম জেলা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে তিনি মনোনয়ন পত্র জমা দেন। চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো হাসানুজ্জামান মোসলেম উদ্দিনের কাছ থেকে মনোনয়নপত্র গ্রহন করেন।

মনোনয়ন পত্র জমাদান শেষে মোসলেম উদ্দিন সাংবাদিকদের বলেন, বিএনপি জ্বালাও পোড়াও বাদ দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছে, আমি তাদের স্বাগত জানাই। তবে দুঃখের বিষয় তারা ঘরের কোনো মানুষকে প্রার্থী করতে পারেনি। বিএনপির প্রার্থী আবু সুফিয়ান একজন বহিরাগত। এর ফলে বিএনপির মধ্যে হতাশা ও বিভেদ সৃষ্টি হয়েছে।

নৌকার পক্ষে জনজোয়ার সৃষ্টি হয়েছে উল্লেখ করে তিনি বলেন, দীর্ঘদিন পরে চট্টগ্রাম-৮ আসনে আওয়ামী লীগের কোনো প্রার্থী মনোনয়ন পেয়েছে। এতে নেতাকর্মী ও জনগণের মধ্যে প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই জোয়ারে বিএনপি ভেসে যাবে। জনগণ নৌকার পক্ষে তাদের রায় দিবে। কারণ জনগণের দরকার উন্নয়ন। আর এ নির্বাচনের মাধ্যমে কোনো সরকার পরিবর্তন হবে না। তাই নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

এই সময় প্রার্থী মোসলেম উদ্দিনের সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য ওয়াসিকা আয়েশা খানম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র হাসান মাহমুদ হাসনী, সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামসহ নগর ও জেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

উল্লেখ্য জাসদ নেতা সাংসদ মাঈনুদ্দিন খান বাদলের মৃত্যু চট্টগ্রাম -৮ বোয়ালখালী আসনটি শূন্য হয়।