রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার উপলক্ষ্যে রেডিসন ব্লু’র সাথে চুক্তি স্বাক্ষর

0
.

আগামী ৬ থেকে ৯ ফেব্রুয়ারী ২০২০ ইং পর্যন্ত নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে-ভিউ এ অনুষ্ঠিত হতে যাচ্ছে “রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার।

চট্টগ্রামে আয়োজিত রিহ্যাবের এটা ১৩তম ফেয়ার। এ উপলক্ষ্যে গতকাল ২৩ ডিসেম্বর রিহ্যাব ও হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রিহ্যাব এর পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন রিহ্যাব ভাইস প্রেসিডেন্ট এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী এবং হোটেল রেডিসন ব্লু এর পক্ষে স্বাক্ষর করেন রেডিসন ব্লু এর জেনারেল ম্যানেজার মি. রবিন এডওয়ার্ডস।

এবারের ফেয়ার আরও জাঁকজমকভাবে আয়োজন করা এবং দেশের স্বনামধন্য রিয়েল এস্টেট প্রতিষ্ঠানসমূহ, বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং ব্যাংক ও অর্থগলগ্নীকারী প্রতিষ্ঠানসমূহ অংশগ্রহণ করবে। মূলত সম্মানিত ক্রেতাগণের সুবিধার্থে একই ছাদের নীচে তাদের পছন্দসই সাধ ও সাধ্যের মধ্যে নিরাপদ একটি শান্তির নীড় বেছে নেয়ার জন্য এই ফেয়ার আয়োজনের মূল উদ্দেশ্য।

এসময় আরও উপস্থিত ছিলেন রিহ্যাব এর পরিচালক এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ ইঞ্জি. মোহাম্মদ দিদারুল হক চৌধুরী, রিহ্যাব এর পরিচালক এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-২ মাহবুব সোবহান জালাল তানভির, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমান, রেজাউল করিম ও মোঃ মোরশেদুল হাসান।

রিহ্যাব ফেয়ার সুন্দরভাবে আয়োজন ও সম্পন্ন করার জন্য রেডিসন ব্লু এর পক্ষ সর্বাত্মক সহযোগীতা প্রদান করা হবে বলে আশ্বস্ত করেন এবং ভেন্যু হিসেবে রেডিসন ব্লু কে নির্বাচিত করার জন্য রেডিসন ব্লু এর জেনারেল ম্যানেজার জনাব রবিন এডওয়ার্ডস রিহ্যাব নেতৃবৃন্দকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

কোন মন্তব্য নেই