অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৩০ তারিখের ভোট ২৯ তারিখ রাতে করে গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে অবৈধ সরকার

0
.

বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মাহবুবের রহমান শামীম বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারান্তরীণ করে সরকার ২০১৮ সালের ৩০ ডিসেম্বর’র দিনের ভোট ২৯ তারিখ রাতে করে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। জনগণের ভোটাধিকার হরণ করে মধ্যরাতে অনুষ্ঠিত দেশ-বিদেশের এই প্রশ্নবিদ্ধ নির্বাচনের কুফল দেশের জনগণ ভোগ করছে। জাতির বুকে জগদ্দল পাথরের মত চেপে বসা চরম স্বৈরাচারী এই সরকার দেশ-বিদেশ ও জাতির নিকট আজ অপাংতেয়। দেশের জনগণ এ দুঃশাসনের করালগ্রাস থেকে মুক্তি চাই। অবিলম্বে দেশ-বিদেশে প্রশ্নবিদ্ধ এই নির্বাচন বাতিল করে, অবাধ সুষ্ঠু নির্বাচন দিন ও বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্বের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জোর দাবি জানাচ্ছি।

আজ সোমবার বিকালে নগরীর নিউ মার্কেট সংলগ্ন দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আব্বাসের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমদ খান বলেন, সরকার রাষ্ট্রযন্ত্রের উপর ভর করে দেশপ্রেমিক জনগণের উপর চরম দমন নিপীড়ন চালিয়ে ক্ষমতাকে কুক্ষিগত করে রেখেছে। জনগণ এই অত্যাচারী জালেম শাসকের হাত থেকে মুক্তি চাই।

সভায় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অধ্যাপক শেখ মোঃ মহিউদ্দিন, এড. ইফতেখার হোসেন চৌধুরী, আলহাজ্ব এম.এ. রহিম, বদরুল খায়ের চৌধুরী, কামরুল ইসলাম হোসাইনী, নাজমুল মোস্তফা আমিন, এড. মোঃ কাশেম চৌধুরী, এড. নুরুল ইসলাম, নবাব মিয়া, জসিম আব্দুল্লাহ, সাজ্জাদুর রহমান, আশফাক আহমদ, জসিম উদ্দিন, সলিম উদ্দিন চৌধুরী খোকন, চেয়ারম্যান শফিকুল ইসলাম, ইব্রাহিম খলিল, এড. আবু তাহের, চেয়ারম্যান মহিউদ্দিন, এড. সাদ্দাম হোসেন, জেলা যুবদল সভাপতি মোঃ শাহজাহান, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সাইফুদ্দীন সালাম মিঠু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ আজগর, হারুন চৌধুরী, নুরুল হুদা নাসের জাহাঙ্গীর, নুরুল আবসার, জসিম উদ্দিন চৌধুরী, ছাত্রদল নেতা মোঃ আবসার উল্লাহ, জিয়াউল কাদের জিয়া, শ্রমিক নেতা নুরুল কবির, সৈয়দ মোজাম্মেল হক, হারুন উর রশিদ চৌধুরী, মোঃ আহমদ নুর, মোঃ রফিকুল ইসলাম চৌধুরী খোকা, আবদুল গফুর প্রমুখ।