অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সুফিয়ানের নির্বাচনী প্রচারণায় হামলাকারীদের গ্রেফতারের দাবী ডা. শাহাদাতের 

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এ সরকারের অধীনে কোন নির্বাচনই সুষ্ঠু হয়নি। নির্বাচনের দিন যতই গনিয়ে আসছে তত আওয়ামী সন্ত্রাসী বাহিনী বেপরোয়া হয়ে বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী আবু সুফিয়ানের নির্বাচনী প্রচরাণায় বার বার হামলা চালাচ্ছে। কিন্তু প্রশাসনের নির্লিপ্ততায় সাধারণ জনগণ হতাশ। আবু সুফিয়ানের নির্বাচনী প্রচারণায় হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করুন।

তিনি আজ ৩ জানুয়ারী শুক্রবার চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে ধানের শীষের পক্ষে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকায় চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে গণসংযোগ শেষে এক পথ সভায় এ সব কথা বলেন। ডা. শাহাদাত হোসেন আরো বলেন, আগামীতেও এই সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু ভোট হবে কিনা তা নিয়ে সাধারণ জনগণের মধ্যে প্রশ্ন উঠেছে? কারণ এই নির্বাচন কমিশন একটি সরকারের আজ্ঞাবহ কমিশন। এই নির্বাচন কমিশনের উপর জনগণের কোন আস্থা নেই। তারপরও বিএনপি আন্দোলনের অংশ হিসেবে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করতে নির্বাচনে অংশগ্রহণ করেছে।

আগামী ১৩ জানুয়ারী চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে যদি নিরপেক্ষ ও সুষ্ঠু ভোট না হয় নির্লজ্জ নির্বাচন কমিশনের সুখোশ আবারও জনগণের কাছে উন্মোচিত হবে। ডা. শাহাদাত হোসেন আরো বলেন, আগামী ১৩ জানুয়ারী আবু সুফিয়ানকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে এই দুর্নীতিবাজ ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে আওয়াজ তুলুন, বেগম খালেদা জিয়ার মুক্তি চাই, ধানের শীষে ভোট চাই।

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, এই সরকার একটি অনৈতিক সরকার। এই অবৈধ সরকার ক্ষমতায় আসার পর থেকে এদেশের মানুষ তাদের ভোট প্রদানের অধিকার হারিয়েছে। গণতন্ত্রের লেবাসে তারা দেশে স্বৈরাতন্ত্র চালাচ্ছে। তাই বেগম খালেদা জিয়ার মুক্তির সংগ্রামকে বেগবান করতে হলে এবং এই সরকারের অপকর্মের জবাব দিতে আগামী ১৩ জানুয়ারী ধানের শীষের প্রার্থী আবু সুফিয়ানকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহবান জানান।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো: কামরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এড. সিরাজুল ইসলাম চৌধুরী, পরিবেশ বিষয়ক সম্পাদক আমিন মাহমুদ, নগর বিএনপির সদস্য জাকির হোসেন, হাজী মো. জসিম উদ্দিন, বিএনপি নেতা হাসান ওসমান, আবুল কালাম আবু, মো. আলাউদ্দিন, মো. সালাহউদ্দিন, মো. সালাহ উদ্দিন, সামিয়াত আমিন জিসান, মো. হামিদ প্রমুখ।