অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

“মহিউদ্দিন-নাছির সাহেবদের বলছি সোনার ছেলেদের সামলান”

6
.

ফটিকছড়িতে পীর শাহ আলম নঈমী আশরাফীকে মসজিদে ঢুকে ছুরিকাঘাত এবং নগরীর চকবাজারে ইসলামী ছাত্রসেনার মিছিলে হামলাকারী ছাত্রলীগ কর্মীদের বিচারের দাবীতে নগরীতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেছে ছাত্রসেনার নেতা কর্মীরা। 

মঙ্গলবার বিকালে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ নেতারা বলেছেন, সরকারের পালিত সোনার ছেলেরা কেন নিরীহ ছাত্রসেনার নেতাকর্মীদের ওপর সোমবার রাতে বিনা কারণে নৃশংস হামলা চালিয়েছে তা আমাদের বুঝে আসছে না। বিনা কারণে কেন এই হামলা সরকারের কাছে আমরা জানতে চাই।

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে বক্তারা বলেন, “মহিউদ্দিন-নাছির সাহেবদের বলছি আপনাদের সোনার ছেলেদের সামলান”। না হয় সরকারের সব অর্জন নিষ্ফল হয়ে যাবে।

ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন উত্তর সভাপতি আবদুল কাদের রুবেল।

সমাবেশে প্রধান অতিথি বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মহাসচিব মাওলানা এম.এ মতিন বলেন, বর্তমান সরকার আমাদের প্রতিপক্ষ নয়। তবুও বিনা কারণে কেন  ছাত্রলীগ এই হামলা করেছে সরকারের কাছে আমরা জানতে চাই।

.

এম.এ মতিন বলেন, সরকারের ভেতর রাজাকারের প্রেতাত্মারা ঢুকে পড়েছে। এরাই যত অঘটন ঘটাচ্ছে। ছাত্রসেনা নেতা নুরুল্লাহ রায়হান খানের ওপর সন্ত্রাসী দুর্বৃত্তরা যে জঘন্য হামলা চালিয়েছে তাতে আমাদের হৃদয়ে রক্তক্ষরণ ঘটছে। সে আজ সংকটাপন্ন। এম. এ মতিন আরো বলেন, ছাত্রসেনার নেতাকর্মীরা অত্যন্ত শান্তিপরায়ণ। চকবাজারে গুলজার চত্বরে সরকার দলীয় সন্ত্রাসীরা যখন হামলা করে তখন কাকুতি মিনতি করে ছাত্রসেনার নেতাকর্মীরা নিজেদের পরিচয় দেয়। তবুও বর্বর হামলা ও নৃশংসতা থেকে রেহায় পায় নি ছাত্রসেনার নেতাকর্মীরা।

তিনি ফটিকছড়ির পীরে তরিকত আল্লামা শাহ আলম নঈমী এবং ছাত্রসেনার নেতাকর্মীদের উপর বিনা কারণে হামলাকারীদেরকে আগামী ২৪ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবী জানান।

সমাবেশে প্রধান বক্তা ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি জি.এম শাহাদত হোসাইন মানিক বলেন, ছাত্রসেনা অহিংস ছাত্র রাজনীতিতে বিশ্বাসী। তবুও কেন সরকার দলীয় পরিচয় দেওয়া দুর্বৃত্ত সন্ত্রাসীরা কোনো কারণ ছাড়াই আমাদের নেতাকর্মীদের ওপর বর্বর হামলা চালিয়েছে, তা আমাদের বোধগম্য নয়। মহিউদ্দিন-নাছির সাহেবদের বলছি আপনাদের সোনার ছেলেদের সামলান। না হয় সরকারের সব অর্জন নিষ্ফল হয়ে যাবে।

নগর উত্তর ছাত্রসেনার সাধারণ সম্পাদক মারুফ রেজা ও সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ মাছুমুর রশীদ কাদেরীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, নগর দক্ষিণ সাধারণ সম্পাদক মুহাম্মদ রিয়াজ হোসাইন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামী ফ্রন্ট নেতা আল্লামা জালালুদ্দিন আল-আজহারী, নুরুল ইসলাম জিহাদী, মুহাম্মদ নাঈমুল ইসলাম, নাছির উদ্দিন মাহমুদ, মাওলানা আশরাফ হোসেন, ফজলুল করিম তালুকদার, যুবসেনার সৈয়দ মুহাম্মদ আবু আজম, ছাত্রসেনার নিজামুল করিম সুজন, কামাল হোসাইন ছিদ্দিকী, মাওলানা শহীদুল্লা আল-হাদী, মাওলানা ইকবাল হোসেন আলকাদেরী প্রমুখ।

খবরঃ প্রেসবিজ্ঞপ্তি

*ফটিকছড়িতে নামাজরত পীরের উপর হামলা: গণপিটুনীর পর যুবক আটক

*শিবির ভেবে চকবাজারে সেনার মিছিলে ছাত্রলীগের হামলা

৬ মন্তব্য
  1. Mohammd Farid Uddin বলেছেন

    সেনার বলে সোনার ছেলেদের সামলান হা হা হা হা।

  2. Mozammal Hoque বলেছেন

    হাহাহা আওয়ামী সেনা লীগ

  3. Ayub Ali বলেছেন

    এরাতো এদের পা চাটা গোলাম

  4. Shahed Akboer বলেছেন

    আওয়ামীলীগের পেট ভাই পিটাইলে সমস্যা নাই বড় ভাই ছোট ভাইকে মারতে পারে।

  5. Solaiman Mohammad বলেছেন

    শিবিরের কামটা ছাত্রলীগে সারাই দিচে,

  6. monirul islam বলেছেন

    মুনাফিকদের বাজে কমেন্টগুলো পড়ে খুবই খারাপ  লাগছে।অাসলে এরা অন্ধ।