অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অব্যাহতি নয়, রনিকে ছাত্রলীগ থেকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে-সোহাগ

4
.

চাঁদার দাবিতে কোচিং ব্যবসায়ীকে বেড়ধক পিটুনীর ভিডিও ফাঁস হওয়ার পর পদ পদবী থেকে স্বোচ্ছায় অব্যাহতি নিলেও এবার কেন্দ্র থেকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে।

আজ বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নুরুল আজিম রনিকে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি নয়,  আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে।

.

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, ‘বির্তকিত কর্মকাণ্ডের কারণে রনিকে পদ থেকে সাসপেন্ড করা হয়েছে। তার অব্যাহতির কোনও সুযোগ নেই। রাত ৮ টার দিকে কেন্দ্রিয় ছাত্রলীগের এক জরুরী সভায় রনিকে সাসপেন্ড করার সিদ্ধান্ত হয়েছে। ’

তিনি বলেন, ‘তাৎক্ষণিকভাবে যেসব তথ্য-উপাত্ত পাওয়া গেছে, তাতে মনে হয়েছে রনি অপরাধী।

এদিকে দুই মাস আগে কোচিং ব্যবসায়ী ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে নির্দয়ভাবে নির্যাতনের ভিডিও দুপুর থেকে সোস্যাল মিডিয়ায় ভাইরাল এবং অনলাইন পত্রিকাগুলো রণির কর্মকাণ্ড নিয়ে সংবাদ প্রকাশের পরপরই বিকালে রনি নিজের ফেসবুক আইডিতে স্বেচ্ছায় সংগঠনের পদ থেকে অব্যাহতি চাওয়ার ঘোষণা দেয়।

এতে রনি লিখেছেন, পিতা মুজিবুরের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক পদ থেকে একান্ত ব্যক্তিগত কারণে আমি সজ্ঞানে অব্যাহতি নিলাম।

এরপর ২০ লাখ টাকা চাঁদার দাবিতে রনি তাকে তুলে নিয়ে গিয়ে মারধর করেন বলে রাশেদ মিয়া চট্টগ্রামের পাঁচলাইশ মডেল থানায় এজাহার দায়ের করেন।

সেখানে ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে নগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাকারিয়া দস্তগীরকে দায়িত্ব দেবার কথা উল্লেখ করেছিলেন তিনি।

উল্লেখ নগরীতে এক অধ্যক্ষকে মারধর নিয়ে সমালোচনার রেশ না কাটতেই এবার এক কোচিং সেন্টারের মালিককে পেটানোর অভিযোগ উঠে চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির বিরুদ্ধে।  বৃহস্পতিবার এই ঘটনায় বাদী হয়ে মোহাম্মদ রাশেদ নামের ওই ভুক্তভোগী নগরীর পাঁচলাইশ থানায় একটি অভিযোগ দায়ের করে পরে তা সন্ধ্যায় মামলা হিসেবে এজাহারভুক্ত করে পুলিশ।

*ছাত্রলীগ থেকে অব্যাহতি চেয়েছে রনি

*এবার কোচিং সেন্টার মালিককে বেদম মারধর করেছে ছাত্রলীগ নেতা রনি! (ভিডিও)

 

 

৪ মন্তব্য
  1. Ali Akkas বলেছেন

    এ ধরণের শত শত কুলাংগারে এখন দেশভর্তি! কতজনকে বহিষ্কার করবে? বহিষ্কার নয় চাই উপযূক্ত সাঁজা!

  2. M.a. Kader বলেছেন

    দাদু, আবার ফুলের মালা দিয়ে কখন বরন করা হবে..?

  3. Chayon Quader বলেছেন

    পেজটাকে আনলাইক করলাম।
    ধন্যবাদ

  4. Kayum Kayum Kayum বলেছেন

    Right