অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বায়োজিদে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী শুক্কুর নিহত

0
ফাইল ছবি।

চট্টগ্রামে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে আরো এক মাদক ব্যবসায়ী।  সোমবার (২১ মে) দিবাগত রাত আড়াইটার দিকে মহানগরীর বায়োজিদ থানাধীন ডেবারপাড় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর মিডিয়া সেল।

নিহত মাদক ব্যবসায়ীর নাম শুক্কুর আলী(৪৫)।  ঘটনাস্থল থেকে র‌্যাব ১০ হাজার ইয়াবা, একটি ওয়ান শুটার গান, বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করেছে।

ভোর রাতে র‌্যাব-৭ এর এএসপি (মিডিয়া) মিমতানুর রহমান পাঠক ডট নিউজকে এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন খবরের ভিক্তিতে র‌্যাবের একটি দল গভীর রাতে মাদক উদ্ধারে অভিযান শুরু করলে ডেবারপাড় এলাকায় র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়।  অাত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে দুস্কৃতকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে বেশ কিছু অস্ত্র, ইয়াবাসহ গুলিবিদ্ধ একজনকে পড়ে থাকতে দেখা যায়।  তাকে উদ্ধার করে র‍্যাব সদস্যরা চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে  নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায় নিহত ব্যাক্তি এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী শুক্কুর আলী।  তার বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় অন্তত ১০ টি মাদক মামলা রয়েছে। বলে জানানে র‌্যোব কর্মকর্তা মিমতানুর।

এর আগে গত ১৭ মে বৃহস্পতিবার নগরীর আইস ফ্যাক্টরী রোড বরিশাল কলোনীতে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী মারা যায়।

*বরিশাল কলোনীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত