স্ত্রীর সংবাদ সম্মেলন
সাবেক র‌্যাব কর্মকর্তা লে. ক. হাসিনুর রহমানের ৪ মাসেও সন্ধান মিলেনি

0
.

সাবেক র‌্যাব কর্মকর্তা লে. কর্নেল (অব.) হাসিনুর রহমান নিখোঁজের চার মাস পেরিয়ে গেলেও তার কোনো সন্ধান মেলেনি। এই অবস্থায় তার খোঁজ পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন হাসিনুরের স্ত্রী শামীমা আখতার।

আজ শুক্রবার সেগুনবাগিচায় ক্রাইম রিপোর্টার্স বহুমুখী সমবায় সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন তিনি।

শামীমা আখতার বলেন, আমার স্বামী সম্পূর্ণ একজন দেশপ্রেমিক মানুষ, তিনি সততা ও নিষ্ঠার সাথে ২৮ বছর সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। দেশের প্রতি অবদানের জন্য তিনি বিপিএম, বাংলাদেশ রাইফেলস পদক পেয়েছেন।

আমার স্বামীকে গত ৮ আগস্ট রাত ১০টা ২০ মিনিটে দুটি মাইক্রোবাসে করে আনুমানিক ১৪/১৫ জন লোক মিলে মিরপুরের ডিওএইচএস থেকে উঠিয়ে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, যারা তাকে উঠিয়ে নিয়ে গেছে তারা সাদা পোশাক পরিহিত ছিলেন। আমি ৯ আগস্ট পল্লবী থানায় সাধারণ ডায়েরি (জিডি নং- ৬৪২) করি।

তিনি আরো বলেন, চার মাস পার হয়ে যাচ্ছে, আমার স্বামীকে এখনো খুঁজে পাওয়া যায়নি। আমি এবং আমার পরিবার তাকে ছাড়া অসহায়। তাই আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে শেষ আশ্রয়স্থল হিসেবে আবেদন করছি, তিনি যেন আমার স্বামীকে খুঁজে বের করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেন।

শামীমা আখতার বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমার স্বামী একজন সম্পূর্ণ দেশপ্রেমিক নাগরিক। তার মানসিক অবস্থা খুবই বিপর্যস্ত। আমি জানি, স্বজন হারানোর বেদনা আপনার (প্রধানমন্ত্রী) মতো কেউ বুঝবেন না। তাই আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে তার অনুকম্পা কামনা করছি। আমার স্বামী সম্পূর্ণ নির্দোষ, কোনো কিছুর সাথে জড়িত নন। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের সহায়তা করুন।’

*র‌্যাবে’র সাবেক অধিনায়ক লে. ক. হাসিনুর রহমান তুলে নেয়ার অভিযোগ

 

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন