অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লালদীঘিতে যুবলীগের সংঘর্ষ: মামলার আসামী অজ্ঞাতনামা!

1
.

দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নগরীর লালদিঘী ময়দানে যুবলীগের সভায় দুই গ্রুপের চেয়ার মারামারি ও সংঘর্ষের ঘটনায় সিএমপির কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। শতাধিক অজ্ঞাতনামাদের আসামী করে মামলাটি দায়ের করেন থানার সাব ইন্সপেক্টর (এসআই) সঞ্জয় পাল বাদী হয়ে

মঙ্গলবার গভীর রাতে মামলাটি দায়ের করেন। এতে ১২০ জন অজ্ঞাতদের আসামী দেখানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন বলেন, গতকাল চেয়ার ছুঁড়াছুড়ির ঘটনার সময় পুলিশের কাজে বাধা সৃষ্টি, ভাঙচুর ও বিশৃঙ্খলা সৃুষ্টর মাধ্যমে জসমনে আতঙ্ক সৃষ্টির অভিযোগ এনে ১০০ থেকে ১২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তবে এতে কারো নাম উল্লেখ করা হয় নি। পুলিশ আসামীদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা করছে।

উল্লেখ মঙ্গলবার বিকেল ৪টার সময় যুবলীগের প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে চট্টগ্রাম মহানগর যুবলীগের উদ্যোগে লালদীঘির মাঠে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সভা চলাকালে শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের উপস্থিতিতে যুবলীগের দুই গ্রুপ চেয়ার মারামারি ও সংঘর্ষে লিপ্ত হলে প্রধান অতিথি নওফেল সভায় বক্তব্য না দিয়ে সভাস্থল ত্যাগ করে চলে যান। এতে করে আলোচনা সভা পণ্ড হয়ে যায়। সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়।

*লালদীঘিতে যুবলীগে দুই গ্রুপের সংর্ঘষে সমাবেশ পণ্ড

 

১ টি মন্তব্য
  1. মফিজুল ইসলাম ইমরান বলেছেন

    এই মারামারিতে আমার নিজ ওয়ার্ড এর কাউন্সিলর আহত হয়েছেন মুলত নতুন প্রজন্ম কে নিয়ে কাজ করে বলে কেউ কেউ উনার ব্যাপারে মিথ্যা প্রচার চালায় সত্যি বলতে উনার আমলে এলাকার রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে আমি উনার সুস্থতা কামনা করছি আর জড়িত দের কঠিন শাস্তির দাবি করছি।